রাজ‍্য সড়কে দুর্ঘটনা , মৃত‍্যু : উত্তেজনা এলাকায়

5th December 2020 8:41 am বাঁকুড়া
রাজ‍্য সড়কে দুর্ঘটনা , মৃত‍্যু : উত্তেজনা এলাকায়


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  আবারো পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের এলাকায় ব্যাপক চাঞ্চল্য ঘটনা বাঁকুড়া জেলার কোতুলপুর থানার গোগ্রা গ্রামে কাছে রাজ্য সড়কের ওপর ।  গোগ্রার কাছে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল বছর চব্বিশের এক যুবকের মৃতের নাম অভিষেক পাত্র । বয়স ২৭ বছর । বাড়ি কোতুলপুরের সিনেমা তলায় । পুলিশ ও স্থানীয় সূত্রে খবর মৃত ওই যুবকের মির্জাপুর একটি বিয়ে বাড়ি থেকে কোতুলপুর ফিরছিল নিজের বাইক নিয়ে ঠিক তখনই অপর দিক থেকে আসা একটি দ্রুতগতিসম্পন্ন লরি তাকে পিষ্ট করে দিয়ে চলে যায় যদিও ঘাতক লরিটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা এবং খবর দেওয়া হয় কোতুলপুর থানায় এরপর কোতুলপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায় । তবে এই অ্যাক্সিডেন্ট অত্যাধিক দ্রুতগতির জন্যই হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে । স্বভাবত কারণেই বারংবার এই কোতুলপুর সংলগ্ন এলাকায় জাতীয় সড়কের ওপর দুর্ঘটনা ঘটার জন্য ক্ষিপ্ত সাধারণ মানুষ ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।